আরবিএ মিটিং AUD/USD এর জন্য রাস্তা করে দেবে

আরবিএ মিটিং AUD/USD এর জন্য রাস্তা করে দেবে

অস্ট্রেলিয়ান ডলারের জন্য রিজার্ভ ব্যাংক অফ অস্ট্রেলিয়ার (আরবিএ) মনেটারি পলিসি হচ্ছে একটি মুখ্য চালিকা। ১লা আগস্ট এমটি সময় ০৭:৩০ টায় আরবিএ তাদের আগস্টের ফলাফল প্রকাশিত করবে।

বিগত মিটিঙে, অস্ট্রেলিয়ান সেন্ট্রাল ব্যাংক তাদের বেঞ্চমার্ক ইন্টেরেস্ট রেট ১.৫% এ অপরিবর্তনীয় রেখেছে কিন্তু এই ইঙ্গিত দিয়েছে যে ইন্টেরেস্ট রেট ২ পার্সেন্ট পয়েন্ট বেশী হওয়ার কথা যাতে বাড়তি ইনফ্লেশনে সীমাবদ্ধতা নিশ্চিত হয় এবং পরিমিত হারে অর্থনৈতিক বিকাশ ঘটে, কিন্তু কখন এই লেভেল বাড়বে সে বিষয়ে কোন মন্তব্য করা হয়নি। আরবিএর এই প্রকাশনা AUD/USD কে ২০১৫ সালের শুরু থেকে সর্বোচ্চ লেভেলে নিয়ে গিয়েছে। সমস্যা হচ্ছে অসির এধরনের উচ্চ ভ্যালুর প্রভাব রেট বাড়ার মতোই এবং আর এটা হয়তো রিজার্ভ ব্যাংক অফ অস্ট্রেলিয়াকে রেট বাড়ানো থেকে বিরত রাখতে পারে।

আগস্টের আরবিএ মিটিং অনেক গুরুত্বপূর্ণ। এতে কোন সন্দেহ নেই যে এটা AUD/USD এ বড় ধরনের মুভমেন্ট করাবে এবং হয়তো এই পেয়ারে নতুন ট্রেন্ড নির্ধারণ করবে। অস্ট্রেলিয়ান সেন্ট্রাল ব্যাংক যদি রেট বাড়ানোর ইঙ্গিত দিয়ে যায়, তাহলে AUD এর ভ্যালু বাড়বে। কিন্তু, আরবিএ যদি বলে যে অস্ট্রেলিয়ান ডলারের এক্সচেঞ্জ রেট অনেক বেড়ে গিয়েছে, তাহলে AUD/USD পড়বে।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন