চীনে FBS কোম্পানি সফল একটি সেমিনার করলো!

চীনে FBS কোম্পানি সফল একটি সেমিনার করলো!

সম্মানিত ট্রেডার ও পার্টনারগণ!

আপনাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে চীনে FBS কোম্পানি একটি সেমিনারের আয়োজন করেছে! এই ইভেন্টটি ১৭ই অক্টোবর, ২০১৫ তারিখে সবচেয়ে বড় শহর Chongqing এ অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে স্থানীয় এবং আশেপাশের লোকজন উপস্থিত হয়েছিলো। সেখানে মোট ৮০ জনের মতো এসেছিলো।

এই অনুষ্ঠানে ফরেক্স সম্পর্কে অনেক শিক্ষামূলক তথ্য, FBS এর সার্ভিস এবং অনন্য অ্যানালিটিকস সম্পর্কে কথা হয়েছিলো। সেমিনারে উপস্থিত দর্শকবৃন্দের জন্য পুরস্কার, উপহার এবং বিশেষ বোনাসের আয়োজন করা হয়েছিল।

সেমিনারটি উপস্থানায় ছিলেন জনপ্রিয় বক্তা ও অ্যানালিস্ট 盛文兵। প্রসঙ্গ ছিল “ইউএস ফেড কতৃক ইন্টেরেস্ট রেট বৃদ্ধি। ফরেক্সে ট্রেডিং স্ট্রাটেজি বেছে নেয়া।” আর এটা দর্শকদের মধ্যে কোলাহল সৃষ্টি করেছে। মার্কেট অ্যানালিসিস সম্পর্কে জ্ঞান ট্রেডারদের মধ্যে সবচেয়ে মূল্যবান, আর তাই, অতিথিরা অনেক প্রশ্ন করেছে।

FBS কোম্পানি ট্রেডারদের জন্য সর্বদা চমৎকার ইভেন্টের আয়োজন করে থাকে যাতে আপনার কোম্পানির বিখ্যাত বিশেষজ্ঞদের সাথে কথা বলার সুযোগ পান। এটি একটি বিশেষ সুযোগ ছিল কোম্পানির ট্রেডার, পার্টনার প্রোগ্রাম, মার্কেট অ্যানালিসিসের ব্যাসিক, আর তারসাথে সবচেয়ে লাভজনক বোনাস সম্পর্কে জানার।

FBS সর্বদা আপনার পাশে রয়েছে!

Photo gallery

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera