“সুপারট্রেডারদের লীগে ৭ম বছর” প্রোমোশন শুরু হয়েছে

“সুপারট্রেডারদের লীগে ৭ম বছর” প্রোমোশন শুরু হয়েছে

সম্মানিত গ্রাহকগন!

FBS কোম্পানি তার ৭ম বর্ষপূর্তি উদযাপন করছে! আপনাদের বিসসস্ততার জন্য ধন্যবাদ জানাই এবং আমাদের আনুষ্ঠানিক প্রমোশনে অংশগ্রহনের আমন্ত্রন জানাই। মুভিলাভাররা “ব্যাটম্যান ভিএস সুপারম্যান” দেখার জন্য উত্তেজিত হয়ে আছে আর আমরা একটি অভূতপূর্ব প্রোমোশন চালু করেছি যার নাম “সুপারট্রেডারদের লীগে ৭ম বছর”, এখান পার্থক্য শুধু এই যে তারা ফরেক্স মার্কেটে অসাধারন কাজ করে। আর তাই, আমরা তাদের জন্য ৮,০০০ টি সুপারহিরো উপহার প্রস্তুত করেছি!

মুখ্য পুরস্কার হচ্ছে তিনটি উচ্চ-ক্ষমতাসম্পন্ন এমএসআই অ্যাপাচে সুপারহিরো ল্যাপটপ যা গেম খেলা, ছবি দেখা এবং ট্রেডিঙ্গের জন্য একেবারে উপযুক্ত। এছারাও প্রত্যেক প্রতিযোগী নিশ্চিত একটি উপহার পাবে – স্টাইলিশ সুপারহিরো টি-শার্ট, সংগাহক সুপারহিরো অ্যাকশন-ফিগার এবং উত্তোলনযোগ্য নগদ পুরস্কার। উপহার পেতে এবং মুখ্য পুরস্কারের জন্য লড়াই করতে, একটি অনন্য এবং চমৎকার জন্মদিনের শুভেচ্ছা লিখুন FBS কোম্পানির জন্য।

আপনার বার্তা অনুমোদিত হওয়ার পরে, আমরা আপনাকে নিশ্চিত একটি পুরস্কার দেবো, এবং ৯ই মার্চ, আমাদের টিম তিনটি সবচেয়ে সৃজনশীল শুভেচ্ছা নির্ধারণ করবে এবং তাদের সুপারহিরো ল্যাপটপ দেবে। আপনার শুভেচ্ছা যতো বেশী আকর্ষণীয় হবে, আপনার জেতার সুযোগ ততোটা বেড়ে যাবে – আপনি কতো সৃজনশীল তা দেখিয়ে দিন!

প্রতিযোগিতার শর্তাবলী

সৌভাগ্যবান হোন! অংশগ্রহন করুন, উপহার নিন, মুখ্য পুরস্কারের প্রতিযোগিতায় লিপ্ত হোন আর ফরেক্সে সুপারহিরো সাফল্য অর্জন করুন প্রতিদিন!

Photo gallery

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera