ব্যাংককে FBS এর ট্রেডারদের পার্টির হাইলাইট

ব্যাংককে FBS এর ট্রেডারদের পার্টির হাইলাইট

থাইল্যান্ডে ইভেন্টের আয়োজন করতে FBS এর দারুন লাগে - সেটি সবসময় অভিনব, তেজোময়, চিত্রানুগ, এবং মজার হয়। ২৬শে নম্ভেম্বর ব্যাংককে FBS এর যে ট্রেডারদের পার্টি অনুষ্ঠিত হয়েছে তা ঠিক তেমনই ছিলো।

এই অনুষ্ঠানে মাসকেটিয়ারস, বেইটো আর-সিয়াম, পেক্সকি স্রেটুনিয়া, আর একটি র‍্যাফেল ড্র যাতে ৯টি অ্যাপল গ্যাজেট এবং ইয়ামাহা এনম্যাক্স ১৫৫ ছিলো। অনুষ্ঠানের অতিথিরা জাদুকরদের প্রদর্শনী, হাস্যকর স্কেচ উপভোগ করেছিলো আর সহকর্মী ট্রেডার, পার্টনার, এবং FBS প্রশাসনের সাথে আলাপ আলোচনা করে অনেক মজা করেছিলো।

FBS এর সিইও সকলকে স্বাগত বক্তব্য দিয়েছেন, আর সন্ধ্যার বাকি অংশটুকু পুরোপুরি আমোদ দিয়ে ভরা ছিলো, যা প্রচুর মজা, নেটওয়ার্কিং এবং সারপ্রাইজ নিয়ে এসেছে।

অতিথিরা FBS সেলফি স্ট্যান্ডে অসংশয়ে অনেকগুলো চমৎকার ইন্সটাগ্রাম শট নিয়েছে, আর অবশ্যই তারকা, শিল্পী, ম্যানেজমেন্ট, এবং একে অপরের সাথে ছবি তুলেছে। দীর্ঘ বিবরনকে সংক্ষিপ্ত করে বললে, এই ইভেন্টটি মনে রাখার মতো হাইলাইট দিয়ে ভরা ছিলো যা অংশগ্রহণকারীরা আসন্ন বছরগুলোতে কখনো ভুলবে না।

FBS এর ট্রেডারদের পার্টি আমাদের ট্রেডারদের জন্য দারুন অনুপ্রেরনা। তারা জানতে পারে যে FBS শুধুমাত্র কঠিন সময়েই সর্বদা তাদের পাশে থাকে না, বড়ং তাদের উত্তেজনা, খুশী, এবং উদ্যমের সময়ও থাকে।

চোখ রাখুন - আরও ট্রেডারদের পার্টি আসছে!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera