FBS এরসাথে থেকে আপনি একজন দাতা হয়েছে! জানুন ২০১৫ সালে আপনি কাদের সাহায্য করেছেন!

FBS এরসাথে থেকে আপনি একজন দাতা হয়েছে! জানুন ২০১৫ সালে আপনি কাদের সাহায্য করেছেন!

নতুন বছরে FBS এর পক্ষ হতে উপহার – বিশ্বের সকল কোনা থেকে কৃতজ্ঞতা জানাই! বিভিন্ন দেশের মানুষ তাদের মাতৃভাষায় আপনাকে ধন্যবাদ জানিয়েছে।

আপনারা না হলে, আমরা এতো মানুষকে সহায়তা করতে সক্ষম হতাম না!

একসাথে ভালো কিছু করি

FBS – আন্তর্জাতিক কোম্পানি, বিশ্বের সকল দেশের মানুষ আমাদের সাথে কাজ করছে। আমরা হয়ে বসে থাকতে পারি না।

ধোঁয়াশা হতে মানুষকে বাঁচানো – কয়েকমাস ধরে, দাবানলের কারনে ইন্দোনেশিয়ার মানুষরা ধোঁয়াশায় আচ্ছন্ন ছিল। এটা ইন্দোনেশিয়া ও পার্শ্ববর্তী দেশগুলো – সিঙ্গাপুর, মালয়েশিয়া, এবং থাইল্যান্ডের মানুষদের জীবনকে ঝুঁকিপূর্ণ করে তুলেছিল। এতো বড় দুর্যোগ সারাবিশ্বের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছিলো। দুর্গতদের সহায়তার জন্য $১০,০০০ এর বেশী অর্থ প্রেরন করা হয়েছিল।

রমাযানে চ্যারিটি – একমাসের কার্যক্রমের সকল লাভ FBS দাতব্য প্রতিষ্ঠানের রমাযান বোনাস অ্যাকাউন্টে দিয়েছে। এতে $৫৭,৬৫৯ উঠেছিলো। ফান্ড শিশুদের এবং যাদের প্রয়োজন তাদের ট্র্যান্সফার করা হয়েছিল। বিভিন্ন দেশের শিশুরা খাদ্য, বস্ত্র, এবং উপহার পেয়েছে।

অনাবৃষ্টি হতে মানুষকে বাঁচান – পিপাসায় মৃত্যুবরনের হাত থেকে বাচার জন্য যখন মানুষজন নিজেদের গবাদিপশু এবং গহনা বিক্রি করে পানি কিনতে বাধ্য হচ্ছিলো তখন FBS পুরো একটি গ্রামকে পরিস্কার খাবার পানি সরবরাহ করেছে। FBS বসেবসে তা দেখতে পারেনি আর সেই দুঃসময়ে সেখানকার মানুষদের পাশে দাঁড়িয়েছে।

শিশুদের সাথে হলিডে উদযাপন – এই আমোদের দিনগুলোতে FBS ইন্দোনেশিয়ার অনাথ শিশুদের জন্য FBS একটি চমৎকার উৎসবের আয়োজন করেছে। শিশুরা উপহার পেয়েছে আর তারসাথে ভালবাসা ও যত্ন পেয়েছে যা তারা গুরুতরভাবে আশা করে। থাইল্যান্ডে FBS এর প্রতিনিধি একটি অনাথ আশ্রমে শিশুদের খাদ্য প্রদান করে।

স্পন্সরকৃত দাতব্য প্রতিস্থানসমূহ

চাইল্ডস ড্রিম – FBS কোম্পানি চাইল্ডস ড্রিম দাতব্য প্রতিষ্ঠানের নিয়মিত স্পন্সর হয়েছে, যারা থাইল্যান্ড, মিয়ানমার, লাওস এবং কম্বোডিয়ার শিশুদের সহায়তা প্রদান করে থাকে – প্রাথমিক শিক্ষা এবং চিকিতসার মাদ্ধমে। ফান্ড প্রতিমাসে স্পন্সরশিপে ট্র্যান্সফার করা হয়।

ওয়ার্ল্ড অ্যানিম্যাল প্রোটেকশন – FBS প্রতিমাসে ওয়ার্ল্ড অ্যানিম্যাল প্রোটেকশনের দাতব্য অ্যাকাউন্টে অর্থ ট্র্যান্সফার করে। এই প্রতিষ্ঠানটি বন্য এবং গৃহপালিত পশুদের রক্ষার্থে কাজ করে। তাদের প্রতিনিধি অফিস আফ্রিকা, ইউরোপ, উত্তর এবং দক্ষিন আমেরিকা এবং প্যাসিফিক এশিয়ান অঞ্চলে রয়েছে।

যদি আপনারা না হতে, প্রিয় গ্রাহকগন, তাহলে মাত্র একবছরে এতো কিছু অর্জন আমাদের পক্ষে সম্ভব হতো না! ২০১৬ সালে আমরা আরও বেশী অর্জনের লক্ষ্য রাখছি। হাত বাড়ান আর বিভিন্ন দেশের মানুষদের সহায়তা করুন, আমাদের সাথে থাকুন!

FBS এর নিতী শুধু মুখেই নয় বড়ং কাজেও – FBS সর্বদা আপনার পাশে রয়েছে! যেকোনো অবস্থায়!

FBS এরসাথে সফল হোন!

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera