ফরেক্স নিউজ

লাভজনক ট্রেডের জন্য গুরুত্বপূর্ণ তথ্যের আপডেট

ক্যাড সিপিআই এবং রিটেইল সেলস

কানাডা তার অক্টোবরের সিপিআই এবং সেপ্টেম্বরের রিটেইল সেলস প্রকাশিত করবে ১৭ই নভেম্বর এমটি সময় ১৫:৩০ মিনিটে। এই প্রকাশনা CAD এ বড় ধরনের মুভ করাবে।

ইউএস সিপিআই

ইউএস তাদের অক্টোবরের কঞ্জুমার ইনফ্লেশনের সংখ্যা ১৫ই নভেম্বর এমটি সময় ১৫:৩০ মিনিটে প্রকাশিত করবে। 

ইউকে সিপিআই

বর্তমানে ব্রিটিশ ব্যাংক অফ ইংল্যান্ডের ২% লক্ষ্যমাত্রার ওপরে। সেপ্টেম্বর মাসে, এই ইনডিকেটর ৩% এ গিয়ে দাঁড়িয়েছে, বিগত পাঁচ বরছরের বেশী সময়ে এটা হচ্ছে সর্বোচ্চ মাত্রা। 

RBNZ রেট স্টেটমেন্ট

সেপ্টেম্বর মাসে লেবর পার্টি নিউজিল্যান্ডের ইলেকশন জেতার পরে, রিজার্ভ ব্যাংক অফ নিউজিল্যান্ডে কিছু পরিবর্তন দেখা দিতে পারে। শীঘ্রই দেশের হতে যাওয়া প্রধানমন্ত্রী Jacinda Ardern কেন্দ্রীয় ব্যাংকের আইনে সংশোধন করার পরিকল্পনার কথা ব্যাক্ত করেছেন। 

আরবিএ মিটিং

AUD এর জন্য রিজার্ভ ব্যাংক অফ অস্ট্রেলিয়ার (আরবিএ) পলিসি হচ্ছে একটি মূল চালিকা। এর নিয়ন্ত্রকরা আবারো তাদের মনেটারি পলিসির সিদ্ধান্ত প্রদান করবে ৭ই নভেম্বর এমটি সময় ০৫:৩০ টায়। 

সিএমই গ্রুপ বিটকয়েন ফিউচারস চালু করতে যাচ্ছে

শুক্রবার বিটকয়েন লাক্সেমবার্গ-ভিত্তিক Bitstamp এক্সচেঞ্জে $৭,৩০০ এর নতুন রেকর্ড গড়েছে। বছরের শুরু হতে এই পর্যন্ত এই অ্যাসেটের মূল্য ৭ গুণ বেড়েছে। 

ইউএস এনএফপি

ফরেক্স ট্রেডারদের জন্য ইউএস ননফার্ম পেরোল হচ্ছে দারুন একটি আকর্ষণ। এই মাসিক ইভেন্ট মার্কেটে সক্রিয় ট্রেডারদের নিউজ ট্রেডিং স্ট্রাটেজি যাচাই করার সুযোগ করে দেয় আর ইউএসডিতে বড় মুভের কারনে লাভের সুযোগও করে দেয়।

ব্যাংক অফ ইংল্যান্ডের মিটিং এবং প্রেস কনফারেন্স

ব্যাংক অফ ইংল্যান্ডের মিটিং সবসময় ব্রিটিশ পাউন্ডের জন্য শক্তিশালী চালিকা হিসেবে কাজ করে। ২রা নভেম্বর ১৪:০০ ঘটিকারটিও ব্যাতিক্রম হবে না।

এফওএমসি স্টেটমেন্ট

নভেম্বরের মিটিঙে ইউএস ফেডারেল রিজার্ভের কাছ থেকে ফেডারেল ফান্ডস রেট পরিবর্তনের আশা করা হচ্ছে না। মার্কেটে অংশগ্রহণকারীরা ডিসেম্বর মাসে রেট বাড়ার আশা করছেন, আর এবার কেন্দ্রীয় ব্যাংক হতে সিদ্ধান্তের শিরোনাম ঘোষণার জন্য কোন সংবাদ সম্মেলনও হবে না। 

ইউএস এডভান্স জিডিপি

২৭শে অক্টোবর এমটি সময় ১৫:৩০ মিনিটে ইউনাইটেড স্টেটস তার তৃতীয় কোয়ার্টারের এডভান্স জিডিপি প্রকাশিত করবে। 

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন