আমাদের সম্পর্কে

FBS - হচ্ছে আপনার সৎ এবং নির্ভরযোগ্য ফরেক্স ব্রোকার

FBS হচ্ছে একটি আন্তর্জাতিক কোম্পানি যার উপস্থিতি ১৯৭টির বেশী দেশে রয়েছে। ৬,০০০,০০০ এরবেশী ট্রেডার এবং ১৩০,০০০ এরবেশী পার্টনার FBS কে নিজের পছন্দের ফরেক্স কোম্পানি হিসেবে বেছে নিয়েছে।

কাস্টমারদের সবচেয়ে ভালো অভিজ্ঞতা দিতে FBS সেমিনার এবং বিশেষ ইভেন্টের আয়োজন করে থাকে, ক্লায়েন্টদের প্রশিক্ষনের উপকরন, কাটিং-এজ ট্রেডিং টেকনোলজি এবং ফরেক্স মার্কেটে লেটেস্ট স্ট্রাট্রেজি প্রদান করে থাকে। নতুন এবং প্রফেশনাল উভয় প্রকারের ট্রেডারই এসকল সেশন কার্যকরী পায়। প্রত্যেকটি ইভেন্ট আগে থেকেই পুরোপুরিভাবে পরিকল্পিত এবং প্রস্তুত করা হয়ে থাকে যাতে এটা নিশ্চিত হয় যে সবকিছু সঠিকভাবে পরিচালিত হয়। বিরতির সময় অতিথিদের মজাদার খাবার এবং কফি প্রদান করা হয়। সবগুলো ইভেন্ট পরিবারের-মতো বাতাবরনে সংঘটিত হয়, যেখানে সকলে আমন্ত্রিত এবং FBS এর সেরা ট্রেডার এবং পার্টনারদের সঙ্গ উপভোগ করতে পারে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হচ্ছে, আমাদের সকল ইভেন্টে অংশগ্রহন একেবারে ফ্রি।

আমাদের ক্লায়েন্টদের বৈচিত্রের বিষয়ে আমরা সতর্ক এবং এটা বুঝি যে বিভিন্ন ধরনের কাস্টমারদের বিভিন্ন চাহিদা রয়েছে। বিশেষকরে মুসলিম ট্রেডারদের আমরা সোয়াপ-ফ্রি (ইসলামিক অ্যাকাউন্ট নামেও পরিচিত) অ্যাকাউন্ট প্রদান করে থাকি, যা ইসলামের শিক্ষার বিপরীতে যায়না।

আপনি যদি নির্ভরযোগ্য এবং সৎ ব্রোকারের খোঁজ করে থাকেন, তাহলে FBS এ অ্যাকাউন্ট খোলার কথা ভেবে দেখুন। আপনি নিজেই অবাক হয়ে যাবেন যে ফরেক্স ট্রেডিং কতোটা সুবিধাজনক হতে পারে যখন আপনি দেখবেন একটি প্রফেশনাল কোম্পানি আপনার পাশে রয়েছে।

১৯৭

টি দেশ

৬,০০০,০০০

ট্রেডার

১৩০,০০০

পার্টনার

৫০০,০০০,০০০$

আমাদের ক্লায়েন্টদের বার্ষিক লাভ

আমাদের অর্জনসমূহ

২০০৯ সালে প্রতিষ্ঠাপিত, FBS অসংখ্য আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে, কাস্টমারদের কাছে নিজেদের গুনাগুণ প্রমান করেছে। এই কোম্পানি সেরা এফএক্স আইবি প্রোগ্রাম, ইন্দোনেশিয়ার সেরা ব্রোকার, সাউথইস্ট এশিয়া এবং থাইল্যান্ডের সেরা ব্রোকার, সেরা আন্তর্জাতিক ফরেক্স ব্রোকার, এবং ২০১৭ সালে ইন্দোনেশিয়ার সরকার কতৃক রাস্তা এবং ঘরবাড়ি মেরামতের জন্য বিশেষ পুরস্কার পেয়েছে, তারসাথে ২০১৬ সালে এশিয়ার সেরা কাস্টমার সার্ভিস, ২০১৬ সালে সেরা আইবি প্রোগ্রাম, ইন্দোনেশিয়ায় বছরের সেরা উচ্চ প্রশংসনীয় বীমা ব্রোকার, সেরা ফরেক্স ব্রান্ড, এশিয়া ২০১৫, ২০১৫ সালে এশিয়ার সেরা ক্লায়েন্টদের ফান্ডের সুরক্ষা, ২০১৫ সালে এশিয়া-প্যাসিফিক অঞ্চলের সেরা ব্রোকার, মিডেল ইস্টের সেরা ব্রোকার, এবং আরো অনেক পুরস্কার পেয়েছে।

awards

FBS সংখ্যায়ঃ

প্রতিদিন ৭,০০০ ট্রেডার এবং পার্টনার অ্যাকাউন্ট খোলা হচ্ছে আমাদের অর্ধেকের বেশী ক্লায়েন্ট তাদের ডিপোজিটকে ৮-১০ গুন বাড়িয়ে নেয় ৪৮% ক্লায়েন্ট FBS কে নিজেদের মুখ্য আয়ের উৎস হিসেবে বেছে নিয়েছে
প্রত্যেক ২০ সেকেন্ডে একজন ক্লায়েন্ট উত্তোলনের আবেদন করে ৮০% ভাগের বেশী ক্লায়েন্ট আমাদের সাথে থেকে যায়
কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন

আপনি পুরনো ভার্সনের ব্রাউজার ব্যাবহার করছেন।

লেটেস্ট ভার্সনে আপডেট করুন অথবা অন্য একটি ব্যাবহার করুন সুরক্ষিত, আরো সুবিধাজন এবং ফলদায়ক ট্রেডের অভিজ্ঞতার জন্য।

Safari Chrome Firefox Opera