আমাদের ইতিহাস

FBS - সর্বদা উন্নয়নশীল একটি ব্রোকার। আসুন একসাথে এগিয়ে চলি!

2009

অভিযান শুরু করতে প্রস্তুত

২০০৯ সালে FBS আন্তর্জাতিক মার্কেটে প্রবেশ করে। আমাদের সেবায় মুগ্ধ হয়ে এবং ক্লায়েন্টদের চমৎকার রিভিউ আমাদের ওপর দ্রুত আস্থা এবং সারা বিশ্বজুড়ে ট্রেডারদের পক্ষপাত আনতে সহায়তা করেছে।

আমাদের গুনগতমানের কাজের জন্য কোম্পানি অতি দ্রুত জনপ্রিয়তা পেয়েছে – প্রথম বছরেই FBS ৫০,০০০ ক্লায়েন্টদের সেবা প্রদান করেছে। আর সেই বছরেই আমরা বিভিন্ন দেশ থেকে বিশ্বস্ত পার্টনারের নেটওয়ার্ক গড়ে তুলতে শুরু করেছি এবং আন্তর্জাতিক কাস্টমার সার্ভিস চালু করেছি।

prize

2010

প্রাথমেই সৌভাগ্য

FBS তার প্রথম মর্যাদাবান পুরস্কার পায় – “সেরা মিনি ফরেক্স-ব্রোকার”। বিশেষজ্ঞদের আস্থা তখন ছিল সেরা প্রমান যে আমাদের কোম্পানি সঠিক পথে যাচ্ছে।

FBS নিজেদের সেবার মান উন্নত করে যাচ্ছিলো, এবং বছরের শেষে কোম্পানির ক্লায়েন্টের সংখ্যা দেড়গুণ বেড়ে গিয়েছিলো! এরইসাথে আমরা অনেক প্রতিযোগিতা এবং নিজেদের অ্যানালিটিক্যাল রিসোর্সের আয়োজন করেছি।

prize

2011

আন্তর্জাতিক স্বীকৃতি

FBS কে আবারো “সেরা মিনি ফরেক্স ব্রোকার” হিসেবে পুরস্কৃত করা হলো, কিন্তু এবার আন্তর্জাতিক পর্যায়ে। আমাদের কোম্পানি সক্রিয়ভাবে প্রদর্শনীতে অংশগ্রহন করেছে, সেমিনারের আয়োজন করেছে এবং সার্বজনীন স্বীকৃতি পেয়েছে।

এটা হলো সেই বছর যখন আমরা নিজেদের বিকশিত করছিলাম। ক্লায়েটদের সংখ্যা ১০০,০০০ ছাড়িয়ে গিয়েছিলো! FBS প্রতিনিয়তই ভালো প্রতিক্রিয়া এবং বিশ্বস্ত পার্টনার অর্জন করে এসেছে।

prize

2012

উপযুক্ত আস্থা

FBS এর কতৃত্তপূর্ণ পুরস্কার পরপর ৩য় বারের মতো পাওয়া হলো – “এশিয়ার দ্রুততম বিস্তারকৃত ব্রোকার”। “এশিয়ার সেরা ফরেক্স ব্রোকার”, “সেরা মেটাট্রেডার ৪ প্লাটফর্ম”। FBS চরম আস্থা এবং সফলতা অর্জন করেছে! আমরা সর্বদা ক্লায়েন্টদের উৎসাহিত করে থাকি – আমাদের প্রতিযোগিতার প্রাইজ ফান্ড কয়েকগুন বাড়ানো হয়, আমরা ফান্ডের সুরক্ষার জন্য অনন্য সুযোগের প্রবর্তন করে। প্রচুর পরিমানে পার্টনার তাদের নিজেদের দেশে FBS এর ব্রাঞ্চ অফিস খোলে।

prize

2013

বিশাল মোড়

FBS পরবর্তী স্তরের জন্য প্রস্তুতি নিয়েছে – আমরা কাটিং-এজ টেকনোলজি এবং সার্ভিসের আয়োজন করতে শুরু করলাম। ক্লায়েন্টদের সাথে মেলামেশার ব্যাবস্থা করলাম এবং ফরেক্স বিশ্বে বিশেষ ইভেন্টে অংশগ্রহন করলাম। এবছর আমরা ৪টি পুরস্কার পেয়েছে “এশিয়ার সেরা ব্রোকার”, “সাউথ-ইস্ট এশিয়ার সেরা ব্রোকার”, “সেরা পার্টনারশিপ প্রোগ্রাম”, “সেরা ট্রেডিং প্লাটফর্ম”। আমাদের মোট ক্লায়েন্টদের সংখ্যা ৪০০,০০০ তে পৌঁছে গিয়েছিলো।

prize

2014

৫ বছরের দৃঢ় বিকাশ

FBS নিজের ৫ম বর্ষপূর্তি উদযাপন করেছে। এর উৎসবে আমরা একটি অভিজাত লটারির আয়োজন করেছি এবং কাস্টমারদের পুরস্কৃত করেছি। FBS অনেক শুভেচ্ছা এবং ভালোবাসার বিবৃতি পেয়েছে! পরপর চতুর্থবার আমাদের কোম্পানি “এশিয়ার সেরা ব্রোকার” এর উপাধি পেয়েছে। আমাদের পাঁচ লক্ষাধিক কাস্টমার হয়ে গিয়েছিলো। এবছর আমরা FBS এর পার্সোনাল অ্যাকাউন্ট এবং কোম্পানির নতুন ওয়েবসাইট চালু করেছি।

prize

2015

নিজেদের রেকর্ডের আপডেট

FBS নিজেকে অতিক্রম করেছে এবং ১১টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছে। প্রতিনিধি অফিস খুলে নতুন নতুন অঞ্চলে উপস্থিতি বানিয়েছে। উন্নতি আরও দ্রুত হয়েছে, ক্লায়েন্ট এবং পার্টনারদের সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়ে গিয়েছে! কোম্পানির টার্নওভার দিগুনের বেশী হয়েছে। আমাদের কোম্পানি অনেকগুলো চ্যারিটি ক্যাম্পেইং চালানো শুরু করেছে, যেখানে $৪০০,০০০ এরবেশী সহায়তা প্রদান করা হয়েছে।

prize

২০১৬

সফলতা দ্রুতগতিতে আসছে

২০০ মিলিয়ন ওপেনকৃত অর্ডার এবং বিশ্বজুড়ে ২.৫ মিলিয়নের বেশী ট্রেডার নিয়ে FBS মেজর লীগে যোগ দিয়েছে। এই সম্প্রসারণ বেড়েই চলছে - আর প্রতিদিন আমরা প্রায় ৭০০০ নতুন ট্রেডারদের স্বাগতম জানাই, প্রতি বছর ৪টি স্থানীয় অফিস খোলা হয়, আর ৬টি আন্তর্জাতিক পুরস্কার মিথ্যা বলে না। কিন্তু, আমরা আমাদের অর্জন নিয়ে শুধু বসে থাকি না বড়ং আমাদের সেবাসমূহ, প্রমোশন এবং সার্বজনীন অভিজ্ঞতা যেন আরও ভালো হয় তার সর্বাত্মক প্রচেষ্টা করে যাই। আর সেরাটা আসতে এখনো বাকি রয়েছে!

আরও চলবে!

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন