FBS কোম্পানি “এশিয়া-প্যাসিফিক অঞ্চলের সেরা ব্রোকার” হিসেবে পুরস্কৃত করা হয়েছে!

FBS কোম্পানি “এশিয়া-প্যাসিফিক অঞ্চলের সেরা ব্রোকার” হিসেবে পুরস্কৃত করা হয়েছে!

সম্মানিত গ্রাহকগন! 

আপনাদের অতি আনন্দের সাথে FBS এর সাম্প্রতিক সফলতার কথা জানাচ্ছি – “এশিয়া-প্যাসিফিক অঞ্চলের সেরা ব্রোকার” হিসেবে সম্মানজনক পুরস্কৃত হয়েছি! FBS এর অর্জন খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠানগুলোর দৃষ্টি আকর্ষণে ক্ষান্ত হয়নি – এবার আমরা প্রভাবশালী ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ম্যাগাজিন (আইএফএম) পত্রিকা হতে প্রথমবারের মতো পেলাম। 

এই আন্তর্জাতিক পুরস্কারটি FBS এর এশিয়া সাফল্য আবারো জোরালো করলো। এরকম উচ্চ মর্যাদা শুধু সেরাদেরই দেয়া হয় যারা চমৎকার ফলাফল এবং সক্রিয়ভাবে বছরের পর বছর নতুন কিছু বাস্তবায়ন করে। FBS কোম্পানি এবছর অতি যুগান্তকারী সার্থকতা অর্জন করেছে, আর এটা বিশ্বজুড়ে অতর্কিত হওয়ার মতো নয়। 

“এশিয়া-প্যাসিফিক অঞ্চলের সেরা ব্রোকার” পুরস্কার আমাদের জন্য একটি চরম সফলতা যা প্রত্যায়ন করে যে FBS পারফেকশনের জন্য ক্ষুধার্থ এবং নতুন উচ্চতায় পৌছতে চায় – ভৌগলিক বিস্তার, সার্ভিসের মানসম্মত উন্নয়ন, কাস্টমারের সাথে পারস্পরিক সম্পর্কের উন্নয়ন। 

ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ম্যাগাজিন (আইএফএম) হচ্ছে একটি নির্ভরযোগ্য ম্যাগাজিন যা লন্ডনে প্রকাশিত হয়। আইএফএম বিশ্বজুড়ে ফাইনান্স্যিয়াল কমিউনিটির স্বার্থ অনুধাবন করে। বিশ্বে এটা ১৮৫ টিরও বেশী দেশ জনপ্রিয় এবং প্রচুর পাঠক রয়েছে। সারা ফাইনান্স্যিয়াল ওয়ার্ল্ড আইএফএম এর মতামতের সামনে থেমে যায়। এই পিরিয়ডিক্যাল বাৎসরিকভাবে সেরা প্রতিষ্ঠান এবং ব্রোকারদের পুরস্কার প্রদান করে যারা নিজেদের কাজেকে নতুন উচ্চতায় নিয়ে গেছে।

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন