FBS তৃতীয়বারের মতো সাউথ-ইস্ট এশিয়ার সেরা হলো!

FBS তৃতীয়বারের মতো সাউথ-ইস্ট এশিয়ার সেরা হলো!

সম্মানিত গ্রাহকগন!

আপনাদের অতি আনন্দের সাথে জানানো জাচ্ছে যে – পরপর তৃতীয় বছর, FBS কোম্পানিকে সাউথ-ইস্ট এশিয়ার সেরা ব্রোকার হিসেবে নির্বাচিত করা হয়েছে! এবার, আবারও এ পুরস্কারটি আন্তর্জাতিক প্রতিষ্ঠান ফরেক্স রিপোর্ট প্রদান করেছে!

FBS এর বিশেষজ্ঞদের এই স্বনামধন্য পাবলিশিং হাউস তাদের প্রধান কার্যালয় লন্ডনে আমন্ত্রন করেছে পুরস্কার প্রদান করতে ও বিশেষ সাক্ষাতকারে প্রশ্নের উত্তর দিতে। এজন্য, আজ আমরা শুধু নিজেদেরই অভিনন্দন দিচ্ছি না বড়ং সকল ক্লায়েন্টদের এই নতুন বিজয়ের জন্য, আর তারসাথে অতি আনন্দের সহিত আপনাদের সামনে উপস্থিত করছি অতি উত্তেজনাদায়ক একটি ভিডিও ইন্টারভিউ আমাদের বিশেষজ্ঞের সাথে!

“২০১৫ সালে সাউথ-ইস্ট এশিয়ার সেরা ব্রোকার” পুরস্কারটি আমাদের জন্য সফলতার নতুন স্তর! প্রতিবছর কোম্পানির অর্জনসমূহ আরও শক্ত হচ্ছে আর অটলভাবে পুরস্কারের সংখ্যা বেড়েই চলছে। ২০১৫ সাল ইতিমধ্যে FBS এর জন্য অনেক ফলদায়ক হয়েছে, অনেকগুলো উপাধি, আর এ সফলতায় আমরা অতি গর্বিত!

সাউথ-ইস্ট এশিয়া হচ্ছে আমাদের কোম্পানির জন্য একটি গুরুত্বপূর্ণ অঞ্চল কারন এখান থেকেই FBS তাদের সফলতার যাত্রা শুরু করেছে। এজন্যই, এটা আমাদের জন্য অতি গর্বের বিষয় যে আমরা বারবার এই অঞ্চল হতে ক্লায়েন্টদের জন্য সেরা হওয়ার পুরস্কার পেয়ে আসছি!

২০০৮ সালে, যখন FBS কোম্পানি তার যাত্রা শুরু করেছে, আমরা এনিয়ে আত্মবিশ্বাসী ছিলাম আর সাউথ-ইস্ট এশিয়ায় সফলতার স্বপ্ন দেখেছিলাম। প্রথম বছর হতেই, FBS এই মার্কেটে উদ্ভাবনী চিন্তাভাবনা নিয়ে অগ্রসর হয়েছে। আর আজ, আমাদের ব্রান্ড ব্যাতীত এই অঞ্চলের কথা চিন্তাও করা যায় না!

আপনাদের মনে করিয়ে দিতে চাই যে ফরেক্স রিপোর্ট স্বনামধন্য ফাইনান্স্যিয়াল প্রতিষ্ঠান ওয়ার্ল্ড ফিন্যান্সের একটি প্রজেক্ট। বাৎসরিকভাবে, পাবলিশিং হাউজের নিরপেক্ষ একটি দল, ট্রেডারদের ভোটের ওপর ভিত্তি করে আর ব্রোকারদের কার্যকলাপ যাচাই বাছাই করে, সেরা কোম্পানি নির্বাচন করে।

FBS এর সফলতার চাবিকাঠি হচ্ছে সর্বদা ক্লায়েন্টদের চাহিদা পূরণ করা। আমরা অতি খুশি যে আপনি আমাদের সাথে রয়েছেন আর একসাথে মিলে আমরা নতুন উচ্চতায় পৌছতে পেরেছি!

FBS এর সাথে সফল হোন!

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন