ইচ্ছা করুন – আর FBS তা সত্যে পরিনত করবে!

ইচ্ছা করুন – আর FBS তা সত্যে পরিনত করবে!

সম্মানিত গ্রাহকগন!

FBS কোম্পানি শুধু একটি চমৎকার ব্রোকারই নয়, বরং এমন ব্রোকার যারা স্বপ্নকে সত্যতে পরিনত করে! আমরা আমদের ট্রেডারদের এতো স্বপ্ন পূরন করেছি যে এখন আমরা তা প্রতিমাসে করার নির্ণয় নিয়েছি! এটা বিস্ময়কর কিছু নয়, এটি আমাদের নতুন প্রোমোশন – “FBS আপনার স্বপ্নকে সত্যতে পরিনত করবে” যা ফরেক্সে সবচেয়ে বেশী স্বীকৃত ব্রোকারের পক্ষ হতে একটি অঙ্গীকার!

প্রোমোশন এখন শুরু হয়ে গেছে! তাই, জলদি করুন আর নিজের আশা ব্যাক্ত করুন! আপনাকে শুধু ফেসবুকে FBS এর পাবলিক পেজে নিজের স্বপ্ন ব্যাক্ত করতে হবে আর এটা নিশ্চিত করতে হবে যে তা সবার চেয়ে বেশী লাইক পায়।

আপনাদের আরও অবগত করতে চাই যে – নির্দিষ্ট কয়েক ধরনের স্বপ্ন এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবে নাঃ নগদ অর্থ যেকোনো উপায়ে, অসাধ্য স্বপ্ন এবং ইচ্ছা পূরণ হলে, আইন ভঙ্গ হবে। বিস্তারিত জানুন – প্রোমোশনের শর্তাবলী পেজে। নিজের সবচেয়ে সৃজনক্ষম, স্নেহময়, দুঃসাহসিক এবং লালিত স্বপ্ন FBS এর সাথে শেয়ার করুন – আর আমরা তা সত্যতে পরিনত করবো!

এখন সময় নিজের স্বপ্নকে বাস্তবে পরিনত করার! ১,০০০,০০০ এর বেশী ট্রেডার এখন FBS এর সাথে আয় করছে আর নিজের স্বপ্ন সত্য করছে। নিজেরটিও সত্যতে পরিনত করুন!
 

যেসকল প্রোমোশনে আপনার আগ্রহ থাকতে পারে

লোকাল পেমেন্ট সিস্টেম দিয়ে ডিপোজিট করুন

কলব্যাক

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

নম্বর পরিবর্তন করুন

আবেদন গ্রহন হয়েছে

ম্যানেজার শীঘ্রই ফোন দেবে।

অভ্যান্তরীন ত্রুটি দেখা দিয়েছে। অনুগ্রহ করে কিছুক্ষণ পরে আবার চেষ্টা করুন